Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

শিক্ষার্থীদের মারধরের দায়ে প্রধান শিক্ষক গ্রেফতার

প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৪:০৯ পিএম, ১৫ মার্চ, ২০১৬

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : শিক্ষার্থীদের বেদম মারপিটের ঘটনায় সাতক্ষীরা শহরের কারিমা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহেরকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে তাকে গ্রেফতার করা হয়।
ওই বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবকরা জানান, সোমবার গণিতের সূত্র না পারায় বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী শিমলা ইয়াসমিন, সোহানা পারভীন, তাসমিয়া খাতুন, কামরুল ইসলাম, নার্গিস পারভীন, মামুনসহ ১০/১৫ জন শিক্ষার্থীকে বেত দিয়ে বেদম মারধর করেন প্রধান শিক্ষক আবু তাহের। এ ঘটনায় বিক্ষুব্ধ অভিভাবকরা সোমবার সন্ধ্যায় থানায় অভিযোগ করেন ও আজ মঙ্গলবার বিদ্যালয়ে গিয়ে প্রধান শিক্ষককে অবরুদ্ধ করে রাখেন। খবর পেয়ে পুলিশ এসে প্রধান শিক্ষককে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, অভিভাবকদের পক্ষ থেকে অভিযোগ পেয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। এর আগেও তিনি সহিংসতার মামলায় কারাগারে ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ