Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা

| প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : মঠবাড়িয়া থানা পুলিশ শুক্রবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে হাফসা আক্তার (১৪) নামের এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে। নিহত হাফসা আক্তার উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের বীমা কর্মী আনোয়ার হোসেন খোকন আকনের মেয়ে। সে পৌর শহরের হাতেম আলী বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ছিল।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত হাফসার জন্মের ৬ মাস পরে তার বাবার সাথে মা তাসলিমা বেগমের ছাড়াছাড়ি হয়। এরপর মায়ের দ্বিতীয় বিয়ের পর ব্যবসায়ী নুরুল হকের সাথে পৌর এলাকার হাসপাতাল সংলগ্ন ভাড়া বাসায় হাফসা বসবাস করতো। শুক্রবার স্কুল বন্ধ থাকায় পাকের ঘরে বসে সকাল ১১টার দিকে হাফসা মোবাইল ফোনে কথা বলছিল। এসময় তার মা ঘরে গৃহস্থলী কাজে ব্যস্ত ছিলেন। কিছু সময় পর হাফসার মা ঘর থেকে থেকে পাকের ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে আড়ার সাথে গলায় ওড়নায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায়। পরে তার ডাক চিৎকারে প্রতিবেশীরা হাফসাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওই ছাত্রীর খালা ডলি আক্তার জানান, হাফসা দীর্ঘদিন ধরে একাধিক মোবাইল সিম ব্যবহার করে কে বা কার সাথে কথা বলতো। যা আমরা বারবার নিষেধ করলেও শুনতনা।
মঠবাড়িয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাজহারুল আমিন জানান, লাশটি উদ্ধার করা হয়েছে। এঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ