Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

কক্সবাজারে অনুষ্ঠিত হলো বেস্ট ইলেকট্রনিক্সের বাৎসরিক কনফারেন্স

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বেস্ট ইলেকট্রনিক্স লিমিটেডের উদ্যোগে সম্প্রতি সমুদ্র সৈকত কক্সবাজারের হোটেল সী-ওয়ার্ল্ডের কনফারেন্স হলে অনুষ্ঠিত হলো প্রতিষ্ঠানটির বাৎসরিক কনফারেন্স। জাঁকজমকপূর্ণ এই কনফারেন্সে প্রতিষ্ঠানটির শতাধিক কর্মকর্তা এবং শো-রুম ব্যবস্থাপকরা অংশগ্রহণ করেন। কনফারেন্সে বেস্ট ইলেকট্রনিক্সের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আসাদুজ্জামান প্রতিষ্ঠানের সাফল্য ও ভবিষৎ কর্মপরিকল্পনা নিয়ে নীতিনির্ধারনী বক্তব্য তুলে ধরেন। এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শারমিন মমতাজ রাখী, প্রতিষ্ঠানটির পরিচালক সৈয়দ আশহাব জামান এবং পরিচালক সৈয়দ তাহমিদ জামান রাশিক।
প্রতিষ্ঠানটির পণ্য বিক্রয় এবং শো-রুম ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখার জন্য চাঁদপুরের হাজীগঞ্জের শো-রুম ব্যবস্থাপক শীবানন্দ বসুকে ২০১৫ সালের ‘ম্যান অব দ্যা ইয়ার’ ঘোষণা করা হয়। তার হাতে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এক লাখ টাকার চেকের রেপ্লিকা তুলে দেওয়া হয়। বেস্ট ইলেকট্রনিক্সের পরিচালক সৈয়দ তাহমিদ জামান রাশিক বলেন, ইলেকট্রনিক্স পণ্যের চাহিদা প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। আমাদের পণ্যের বাজার ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। এ বছর আমাদের ভিশন হলো সারাদেশে শতাধিক শো-রুমের মাইলফলক স্পর্শ করা। Ñবিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।