Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদার!

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

‘বø্যাক সোয়ান’ (২০১০) ফিল্মটির জন্য খ্যাত ড্যারেন অ্যারোনোফস্কি পরিচালিত থ্রিলার ফিল্ম ‘মাদার!’। ‘নোয়া’ (২০১৪), ‘দ্য রেসলার’ (২০০৮), ‘দ্য ফাউন্টেন’ (২০০৬) এবং ‘রিকুয়েম ফর আ ড্রিম’ (২০০০) অ্যারোনোফস্কি পরিচালিত অন্যান্য চলচ্চিত্র।
কাহিনীর প্রধান চরিত্র মাদার (জেনিফার লরেন্স) আর হিম (হাবিয়ের বারদেম)। হিম একজন লেখক যে ভীষণ ধরনের রাইটার’স বøকে আক্রান্ত। এর কারণ কিন্তু মাদার, করণ সে হিম-এর পারিপার্শ্বিকতাকে এক স্থায়ী প্রশান্তিতে আচ্ছন্ন করে রেখেছে। একদিন তাদের বাড়িতে ম্যান (এড হ্যারিস) পা রেখে আশ্রয় চায়। অনিচ্ছায় তাকে থাকতে দেয় মাদার। পরের দিন সেখানে আসে উওম্যান (মিশেল ফাইফার)। তাদের বাড়িকে জীবন্ত করার জন্য ম্যান তার স্ত্রীর জন্য আশ্রয় প্রার্থনা করে। এরপর থেকেই শুরু হয় অদ্ভুত সব ঘটনা। মাদার এই দম্পতিকে সন্দেহ করতে শুরু করে। তার সন্দেহ চরমে পৌঁছে যখন ম্যানের সামানার মধ্যে হিমের ছবি আবিষ্কার করে মাদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ