Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রাকশৈশব যত্ম ও উন্নয়নের নকশা তৈরিতে সক্ষমতা উন্নয়ন কর্মশালা শুরু

| প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ন্যাশনাল কমিশন ফর ইউনেস্কো, ইউনেস্কো-ঢাকা, ইউনিসেফ ও বাংলাদেশ ইসিডি নেটওয়ার্ক (বেন)-এর সহযোগিতায় এবং ঢাকা আহ্ছানিয়া মিশনের উদ্যোগে ‘কমিউনিটি ভিত্তিক সমন্বিত প্রাকশৈশব যত্ম ও উন্নয়নের নকশা তৈরিতে সক্ষমতা উন্নয়ন’ শীর্ষক এক উপ-আঞ্চলিক কর্মশালা শুরু হয়েছে। গতকাল রোববার ধানমন্ডিস্থ মিশন প্রধান কার্যালয়ের অডিটরিয়ামে এই প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন হয়।
ঢাকা আহ্ছানিয়া মিশনের প্রেসিডেন্ট কাজী রফিকুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব মো. আসিফ-উজ-জামান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ন্যাশনাল কমিশন ফর ইউনেস্কো-এর সচিব মো. মনজুর হোসেন এবং ইউনেস্কো ঢাকা অফিসের হেড অব এডুকেশন সান লি।
পাঁচ দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের এমিরেটাস প্রফেসর ও বেন-এর চেয়ারপার্সন ড. মনজুর আহমেদ। কর্মশালার পরিচিতি প্রদান করেন ঢাকা আহ্ছানিয়া মিশনের সিনেড-এর সিইও শাহনেওয়াজ খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ