Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ,আহত দশ

| প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

জবি সংবাদদাতা: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে রোহিঙ্গাদের সাহায্যে উত্তোলিত অর্থ ভাগাভাগিকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে কমপক্ষে দশজন শিক্ষার্থী আহত হয়। গতকাল সোমবার দুপুর একটার দিকে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ক্যাম্পাস শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।
জানা যায়, জবির ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার সময় ছাত্রলীগের ভার্টেক্স নামধারী গোপালগঞ্জ গ্রæপ ভর্তি পরীক্ষায় অংশ গ্রহণকারী শিক্ষার্থীদের থেকে রোহিঙ্গাদের সাহায্যের কথা বলে টাকা উঠায়। উক্ত টাকা রোহিঙ্গাদের সাহায্যে না পাঠিয়ে নিজেদের মধ্যেই ভাগাভাগি করে নেওয়ার পরিকল্পনা করছে এমন মন্তব্য করেন মার্কেটিং বিভাগের শিক্ষার্থী শাকিল। শাকিল মার্শাল গ্রæপ নামধারী ময়মনসিংহ গ্রæপের কর্মী। এ নিয়ে গতকাল রবিবার তাকে ভার্টেক্স গ্রুপের ছেলেরা মারধর করে। তারই সূত্রধরে সোমবার দুপুর একটায় দুই গ্রæপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ১২তম ব্যাচের নাঈম, আশিক, শুভ, শাকিল, সিফাত,মাহফুজসহ দশজন শিক্ষার্থী আহত হয়েছে।
এ বিষয়ে জবি প্রক্টর নূর মোহাম্মদ বলেন, ক্যাম্পাসে ১২তম ব্যাচের শিক্ষার্থীরা নিজেদের মধ্যে হাতাহাতি করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ