Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

এম জামান হোমিওপ্যাথিক প্যারামেডিকেল কলেজ ও হাসাপাতালে সেমিনার

| প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সদরঘাটস্থ এম জামান হোমিওপ্যাথিক প্যারামেডিক্যাল কলেজ ও হাসপাতাল প্রাঙ্গনে গত শুক্রবার কলেজ ও হাসপাতালের ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিজ্ঞান সেমিনার অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সেনা মুক্তিযোদ্ধা ১৪ই বেঙ্গল ও মহাপরিচালক ও চেয়ারম্যান, দি রয়েল হোমিও ফাউন্ডেশন প্রকল্পাধীন বাংলাদেশ হোমিওপ্যাথিক প্যারামেডিক্যাল বোর্ড অধ্যক্ষ মুহাঃ হাসান আলী তালুকদার।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডা. অপরেশ কুমার ব্যানার্জী, পরিচালক, বাংলা একাডেমি, মাহমুদ আল ফয়সাল, নির্বাহী সম্পাদক এবং সি ই ও দৈনিক ভোরের পাতা ও ডেইলি পিপলস টাইম, অধ্যক্ষ ড. চৌধুরী মাহাবুবুল হক উপদেষ্টা, বালাদেশ হোমিওপ্যথিক প্যারামেডিকেল বোর্ড, জিয়াউল আমীন, চেয়ারম্যান, জাতীয় মানবাধিকার ইউনিটি, মোঃ শফিকুর রহমান, ভারপ্রাপ্ত অধ্যক্ষ, ইস্টবেঙ্গল ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ, ঢাকা, মাহবুব আলম, চেয়ারম্যান, বাংলাদেশ কৃষক শ্রমিক আওয়ামী লীগ, গাজী আবু সাইদ, সভাপতি, ইস্ট বেঙ্গল ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ ও সাধারণ সম্পাদক, সূত্রাপুর থানা আওয়ামী লীগ, ঢাকা মহানগর দক্ষিণ, কে এ এম সাইফুল ইসলাম, ম্যানেজিং ডিরেক্টর, গবেষণা প্রতিষ্ঠান ওয়ারসল, আলহাজ¦ বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল হাসেম হাওলাদার, পরিচালক, গ্রেট ওয়াল ফাইন্ডেশন লিঃ, ঢাকা, মোঃ শাহবুদ্দিন জনি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, মোঃ রিপন বেপারী, সাধারণ সম্পাদক, ৩৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ, ঢাকা মহানগর দক্ষিণ, ডা. মোঃ মোস্তাফিজুর রহমান, সভাপতি, বাংলাদেশ হোমিওপ্যাথিক প্যারামেডিক্যাল ডক্টরস ফোরাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডা. এম এ মান্নান, প্রধান উপদেষ্টা, এম জামান হোমিওপ্যাথিক প্যারামেডিক্যাল কলেজ ও হাসপাতাল ও সাবেক প্রেসিডেন্ট, বাংলাদেশ হোমিওপ্যাথিক ম্যানুফেকচারস এসোসিয়েশন। প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন