Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জর্ডানা ব্রুস্টারের আশা মিশেল রডরিগেজ ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ছাড়বেন না

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজের নারী তারকাদের মধ্যে দেখে মনে হচ্ছে বেশ শক্ত বন্ধন সৃষ্টি হয়েছে। জর্ডানা ব্রুস্টার সিরিজের সবচেয়ে পুরনো তারকাদের একজন। তিনি চান তার দীর্ঘদিনের সহ-তারকা মিশেল রডরিগেজ সিরিজে থেকে যান। তিনি বলেন, “আমার প্রত্যাশা সে থেকে যাবে করণ আমি লেটিকে ভালবাসি, আর মিশেলকেও।”
এর আগে গত জুনে সিরিজের অভিনেত্রীদের ভাল সুযোগ না দিলে মিশেল সিরিজটি ছেড়ে দেবার হুমকি দিয়েছিলেন। মিশেলের এই হুমকির ব্যাপারে অবশ্য জর্ডানা কোনও মন্তব্য করেননি।
মিশেল সে সময় টুইট করেন : “ ‘এফএইট’ আজ ডিজিটালি মুক্তি পেয়েছে, আশা করি সিরিজের আগামী ফিল্মে নারী শিল্পীদের অপেক্ষাকৃত বেশি সুযোগ দেয়া হবে। নয় তো আমি আমার প্রিয় এই ফ্র্যাঞ্চাইজকে বিদায় দিতে পারি। এটি ছিল দারুণ এক যাত্রা। গেল বছরগুলোতে ভক্ত আর স্টুডিও যে সুযোগ দিয়েছে সে জন্য আমি কৃতজ্ঞ।”
সেই সময় ব্রæস্টার জবাবে লিখেছিলেন : “আমার মনে হয় না আমি তার সমর্থনে বলতে পারব, আমি তাকে পছন্দ করি এবং ফ্র্যাঞ্চাইজটিকেও ভালবাসি।”
এর মধ্যে সিরিজের নবম ও দশম চলচ্চিত্রের নির্মাণ নিশ্চিত হয়েছে। এগুলো যথাক্রমে ১৯ এপ্রিল ২০১৯ এবং ২ এপ্রিল ২০২১ মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ