Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে রিকশা চালকের লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়নগঞ্জের রূপগঞ্জে আবু হানিফ (৪৫) নামে এক রিক্সা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে দিকে উপজেলার কাঞ্চন চৌধুরীপাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। আবু হানিফ উপজেলার দাউদপুর ইউনিয়নের মাঝিপাড়া এলাকার সুবাহান মিয়ার ছেলে। এ বিষয়ে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম জানান, মঙ্গলবার বেলা ১২টার দিকে স্থানীয়রা উপজেলার কাঞ্চন পৌরসভার চৌধূরীপাড়া ঈদগাহ এলাকার ছনপাড়া রাস্তার পাশে একটি লাশ পরে থাকতে দেখে। পরে স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে ঘটনাস্থল গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে। লাশটি উদ্ধার ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।
এদিকে নিহতের ভাই মাশারফ হোসেনের দাবি, তার ভাই আবু হানিফ (৪৫) উপশহর একোয়ার করার পর থেকেই তার শশুর বাড়িতে বসবাস করে আসছে। বেশকিছুদিন ধরেই তার ভাই আবু হানিফের সঙ্গে তার স্ত্রী নাছিমা আক্তার, শ্যালক আবু বকর ছিদ্দিকের পারিবারিক বিরোধ চলে আসছিল। এরই জের ধরে আবু হানিফকে পরিকল্পিতভাবে খুন করে কাঞ্চন ছনপাড়া রাস্তার পাশে চৌধুরীপারা ঈদগাহ সংলগ্ন এলাকায় ফেলে রেখেছে বলে দাবি করছেন নিহতের পরিবার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ