Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

রংপুর সিএমএইচে ভর্তি এরশাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচ এম এরশাদকে রংপুর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। গত মঙ্গলবার রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এই বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা।
তিনি জানান, নগরীর দর্শনা এলাকায় নিজ বাসভবন পল্লী নিবাসে গত মঙ্গলবার রাত ৯টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এরশাদ। গ্যাস্ট্রিকসহ নানা সমস্যা দেখা দিলে তাকে রংপুর সিএমএইচে নেওয়া হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন আছেন।
প্রসঙ্গত, গত ২৪ সেপ্টেম্বর চার দিনের সফরে ঢাকা থেকে রংপুরে আসেন জাপা চেয়ারম্যান। নিজ নির্বাচনী এলাকা রংপুর ৩ আসনের বিভিন্ন এলাকায় জনসংযোগ এবং সিটি করপোরেশনের নির্বাচনে জাপা প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তাফার পক্ষে নির্বাচনী জনসভায় বক্তৃতা দেওয়ার কথা রয়েছে তার। গতকাল বুধবার নগরীর দুটি স্থানে তার নির্বাচনী সভা করার কথা ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ

১০ অক্টোবর, ২০১৯
৩১ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন