Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিংসম্যান : দ্য গোল্ডেন সার্কল

| প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 ‘এক্স-মেন : ফার্স্ট ক্লাস’ (২০১১) চলচ্চিত্রের জন্য খ্যাত ম্যাথিউ ভন পরিচালিত অ্যাকশন-কমেডি ফিল্ম ‘কিংসম্যান : দ্য গোল্ডেন সার্কল’। ‘কিংসম্যান : দ্য সিক্রেট সার্ভিস’ (২০১৪), ‘কিক অ্যাস’ (২০১০), ‘স্টারডাস্ট’ (২০০৭) এবং ‘রেয়ার কেক’ (২০০৪) ভন পরিচালিত চলচ্চিত্র।

একজন খাঁটি কিংসম্যান হবার জন্য গ্যারি ‘এগসি’ আনউইন (ট্যারন এজারটন) দক্ষ কিংসম্যান হ্যারি হার্টের (কলিন ফার্থ) অধীনে প্রশিক্ষণ নিয়ে চলেছে। এর মধ্যে আছে- সুন্দর পোশাক পরা, দামী গাড়ি চালান আর চমৎকার সব অস্ত্র চালনা। তবে কিংসম্যানদের মত তার প্রধান লক্ষ্য হচ্ছে সবার মঙ্গলের জন্য সর্বোচ্চ আত্মত্যাগ করা। কিন্তু কিংসম্যান সদরদপ্তর ধ্বংস হবার পর এগসি আর মার্লিন (মার্ক স্ট্রং) এর পেছনে কারা আছে তদন্ত শুরু করে। এই প্রক্রিয়ার তারা তাদের মতই এক মার্কিন সংস্থা স্টেটসম্যানের কথা জানতে পারে; এই সংস্থার সদস্য টাকিলা (চ্যানিং টেটাম), এজেন্ট হুইস্কি (পেড্রো প্যাস্কাল) আর এজেন্ট শ্যাম্পেন (জেফ ব্রিজেস)। বিশ্বকে রক্ষা করার জন্য এক অভিন্ন শত্রুর বিরুদ্ধে এক হয় কিংসম্যান আর স্টেটসম্যান।
হলিউড শীর্ষ পাঁচ
১ কিংসম্যান : দ্য গোল্ডেন সার্কল
২ ইট
৩ দ্য লেগো নিনজাগো মুভি
৪ জিপার্স ক্রিপার্স
৫ অ্যামেরিকা অ্যাসাসিন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ