Inqilab Logo

ঢাকা, রোববার ১৯ মে ২০১৯, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৩ রমজান ১৪৪০ হিজরী।

মা সুস্থ আছেন -জয়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৭, ১:২৮ পিএম | আপডেট : ৩:৩৪ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০১৭

গলব্লাডারে অস্ত্রোপচারের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুস্থ আছেন বলে জানিয়েছেন তার ছেলে সজীব ওয়াজেদ জয়। বৃহস্পতিবার রাতে নিজের ফেসবুক পেজে এ কথা জানান তিনি।

প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি উপদেষ্টা জয় বলেন, “গত সোমবার রাতে মা’র গল-ব্লাডারের সার্জারি হয়। আমাদের পাশের হাসপাতালে আমার এক ডাক্তার বন্ধুই সার্জারিটি করেন। সার্জারিটি অত্যন্ত সফল ছিল। পরদিন সকালেই মা বাসায় ফিরে আসেন। তিনি এখন খুব দ্রুত সুস্থ হয়ে উঠছেন।”

প্রধানমন্ত্রীর ছেলে আরো বলেন, আজ মা’র জন্মদিনও। কিন্তু আমরা তেমন কিছু করছি না, কারণ মাকে বিশ্রামে থাকতে বলা হয়েছে। মা’র স্বাস্থ্যের জন্য শুভকামনা ও জন্মদিনের শুভেচ্ছা যারা জানিয়েছেন, তাদেরকে ধন্যবাদ। উনি এখন ভালো আছেন।

স্থানীয় সময় গত সোমবার যুক্তরাষ্ট্রে অবস্থানরত প্রধানমন্ত্রী শেখ হাসিনার গলব্লাডারে অস্ত্রোপচার করা হয়। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সজীব ওয়াজেদ জয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ