Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

গেইনারের শীর্ষে ওরিয়ন ইনফিউশ

প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক ঃ ওরিয়ন ইনফিউশন লিমিটেড গতকাল (মঙ্গলবার) টপটেন গেইনারের নেতৃত্বে ছিল। এদিন কোম্পানির শেয়ারটির দর বেড়েছে ৫ টাকা ৫ পয়সা বা ৯ দশমিক ৩৯ শতাংশ। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
ডিএসইর তথ্য অনুযায়ী, শেয়ারটি গতকাল সর্বশেষ লেনদেন হয় ৬৪ টাকা ১০ পয়সা দরে। এদিন কোম্পানির ২৩ লাখ ৫১ হাজার ২৭৫টি শেয়ার ২ হাজার ৩২৬ বারে লেনদেন হয়। গেইনার তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে অলটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড। গতকাল কোম্পানির প্রতিটি শেয়ারের দর বেড়েছে ২ টাকা ২ পয়সা বা ৮ দশমিক ৩৭ শতাংশ। এদিন শেয়ারটি সর্বশেষ লেনদেন হয় ২৮ টাকা ৫০ পয়সা দরে। গতকাল কোম্পানির ৩৬ লাখ ৯১ হাজার ৮৫১টি শেয়ার ২ হাজার ১৮৩ বারে লেনদেন হয়। তালিকার তৃতীয় স্থানে থাকা ফারইস্ট ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড শেয়ারদর বেড়েছে ৯ পয়সা বা ৮ দশমিক ৬৫ শতাংশ।
এছাড়া গেইনার তালিকায় থাকা অন্য কোম্পানিগুলো হচ্ছেÑ প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড, পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড, এএফসি অ্যাগ্রো বায়োটেক লিমিটেড, প্রিমিয়ার সিমেন্ট মিলস লিমিটেড, বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক এবং বিডি থাই।
আল আরাফাহ ব্যাংকের বোর্ড সভা ২১ মার্চ
ইনকিলাব ডেস্ক ঃ স্টক এক্সচেঞ্জের লিস্টিং রেগুলেশন-১৯ (১) অনুযায়ী বোর্ড সভা আহŸান করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত আল আরাফাহ ইসলামী ব্যাংক। আগামী ২১ মার্চ (সোমবার) এ বোর্ড সভা অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে। এদিন বিকেল ৫টায় অনুষ্ঠিতব্য সভায় অন্যান্য বিষয়ের পাশাপাশি ২০১৫ সালের ৩১ ডিসেম্বর শেষ হওয়া হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনাপূর্বক বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে।
আগের বছর আল আরাফাহ ইসলামী ব্যাংক ১৪ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছিল। ১৯৯৮ সালে ব্যাংকটি শেয়ারবাজারে তালিকাভুক্ত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গেইনারের শীর্ষে ওরিয়ন ইনফিউশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ