Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্ত্রীকে পিটিয়ে হত্যা

| প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

হিলি সংবাদদাতা : দিনাজপুরের হাকিমপুরে শাহানাজ বেগম (৩৫) কে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার হিলি দক্ষিণবাসুদেবপুর মহল্লায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই থানা পুলিশ অভিযুক্ত স্বামী খোরশেদ আলম ও দেবর মুক্তার হোসেনকে আটক করেছেন। খোরশেদ হাকিমপুর পৌর আ’লীগের ৫ং ওয়ার্ড সাধারণ সম্পাদক এবং স্ত্রী শাহানাজ বেগম একই মহল্লার মৃত ইসমাইল হোসেনের মেয়ে। পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত কয়েক দিন থেকে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ চলছিল। এরই এক পর্যায়ে বৃহস্পতিবার রাতে স্বামী খোরশেদ ঘরের দরজা বন্ধ করে স্ত্রীকে পিটাতে থাকেন। এতে স্ত্রী গুরুতর আহত হলে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে প্রথমে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে পাশ^বর্তী জয়পুরহাট জেলা আধুনিক সদর হাসপাতালে নেয়ার সময় পথি মধ্যে তার মৃত্যু হয়। শাহানাজের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। 

এ ব্যাপারে হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সবুর জানান, খবর পেয়ে রাতেই অভিযুক্ত স্বামী খোরশেদ ও দেবর মুক্তারকে আটক করা হয়েছে। এবং পরদিন শুক্রবার লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুরে মেডিকেল কলেজ হাসাপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ