Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে ৮০০ ইয়াবাসহ ৪ যুবক গ্রেফতার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৭, ৫:৫০ পিএম

টাঙ্গাইলে আটশ’ ইয়াবাসহ মাদক ব্যবসার সাথে জড়িত অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক বাজার মূল্য দুই লাখ চল্লিশ হাজার টাকা।

শনিবার দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয়ে গ্রেফতারকৃতদের উপস্থিতিতে সাংবাদিকদের কাছে এসব তথ্য তুলে ধরা হয়। গ্রেফতারকৃতরা হলো, ভূয়াপুর উপজেলার সাবলকুড়া গ্রামের মো. আরফান আলীর ছেলে আল আমিন (২৫), বামন হাটা খাঁ পাড়া গ্রামের মো. ওমর আলী খানের ছেলে আনোয়ার হোসেন (৩৫), বেতুয়া উত্তরপাড়া গ্রামের মুসলিম উদ্দিন আকন্দের ছেলে হিটলুর রহমান (২৮) ও রামপুর গ্রামের হযরত আলীর ছেলে জাহির হোসেন (৩০)।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) অশোক কুমার সিংহ জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত শুক্রবার রাতে টাঙ্গাইল শহরের হীরা সুপার মার্কেটে অভিযান চালানো হয়। এসময় মাদক ব্যবসার সাথে জড়িত অভিযোগে চারজনকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে আল-আমিনের দেহ তল্লাশি করে চারটি প্যাকেটের মধ্যে রাখা আটশ’ ইয়াবা উদ্ধার করা হয়। অপর তিনজন ইয়াবা বিক্রিতে সহযোগী হিসেবে কাজ করতো।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান অশোক কুমার সিংহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ