Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

গাইবান্ধায় ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় জাতীয় প্রতিযোগিতা অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


গাইবান্ধা জেলা সংবাদদাতা : ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে গাইবান্ধা সিদ্দিকিয়া ফাযিল মাদরাসা মিলনায়তনে গতকাল শনিবার ‘ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় জাতীয় প্রতিযোগিতা ২০১৭’ অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে গাইবান্ধা সিদ্দিকিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ শরীফ মো: আবু ইউসুফের সভাপতিত্বে বক্তব্য রাখেন মাঠের বাজার আবু বকর সিদ্দিক ফাযিল মাদরাসার অধ্যক্ষ মো: সাইদুর রহমান, দারুল হুদা আলিম মাদরাসার অধ্যক্ষ মো: আব্দুর রাজ্জাক মিয়া, মহিমাগঞ্জ কামিল মাদরাসার আরবি প্রভাষক মো: আব্দুর নূর সরদার, ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের আইন শাখার মো: হাসিবুর রহমান, মো: বেলায়েত হোসেন প্রমুখ। এই প্রতিযোগিতায় বিভিন্ন মাদরাসার ২৩ জন প্রতিযোগী অংশ নেয়।


শোক সংবাদ
মোহাম্মদ দলিল-উল হক
স্টাফ রিপোর্টার : পিপলস লিজিং অ্যান্ড ফিন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ দলিল-উল হক (৭০) গত শুক্রবার রাতে গুলশানাস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি তার স্ত্রী ঢাকা বিশ্ব বিদ্যালয়ের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সাবেক অধ্যাপক ড. তাহসিনা হকসহ কানাডা প্রবাসী দুই ছেলে ও নাতীসহ অনেক শুভাকাঙ্খী ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম হকের পিতা মো. আতাউল হক ছিলেন সুপ্রীম কোর্টের রেজিষ্টার। মরহুমের নামাজে জানাযা আজ রোববার বাদ আসর গুলশানের সেন্ট্রাল আজাদ মসজিদে অনুষ্ঠিত হবে। জানাযা শেষে তার লাশ বনানী কবরস্থানে দাফন করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ