Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গভবনে প্রধান বিচারপতি

| প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার
প্রেসিডেন্ট মো. আব্দুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা। গতকাল শনিবার দুপুর ১২টার দিকে বঙ্গভবনে প্রেসিডেন্ট এর সঙ্গে তিনি সৌজন্য সাক্ষাত করেন।
প্রেসিডেন্ট এর সঙ্গে সাক্ষাতের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন আপিল বিভাগের ডেপুটি রেজিস্ট্রার অরুণাভ চক্রবর্তী। সাক্ষাৎ শেষে দুপুর ১টার দিকে বঙ্গভবন ত্যাগ করেন প্রধান বিচারপতি। দুর্গাপূজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের অংশ হিসেবে প্রেসিডেন্ট আমন্ত্রণে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। হিন্দু স¤প্রদায়ের বিভিন্ন পর্যায়ের নেতারাও এসময় উপস্থিত ছিলেন বলে জানা গেছে। গত ৮ সেপ্টেম্বর কানাডা ও জাপান সফরের উদ্দেশ্যে ঢাকা ছাড়ার পর ২৩ সেপ্টেম্বর দেশে ফিরেন প্রধান বিচারপতি। প্রথমে কানাডায় গিয়েছিলেন। এরপর গত ১৭ সেপ্টেম্বর জাপান এশীয়-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের প্রধান বিচারপতিদের সম্মেলনে যোগ দেন। এরপর তিনি দেশে ফিরেন। সুপ্রিম কোর্টে এখন অবকাশ চলছে, আগামী ৩ অক্টোবর থেকে নিয়মিত আদালত বসবে। পূনরায় মুখরিত হবে দেশের সর্বোচ্চ আদালত।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ