Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ছিনতাইকারীকে ধরতে গিয়ে পুলিশ নিহত

কিশোরগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৭, ১০:৫২ এএম

কিশোরগঞ্জের ভৈরব পৌর এলাকায় ছিনতাইকারীকে ধরতে গিয়ে ছুরিকাঘাতে পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন। ভৈরবের সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর নিচে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আরিফুর রহমান (২৫) নামে এক পুলিশ সদস্য নিহত হয়। এ সময় স্থানীয় একজন পরিবহন শ্রমিকও ছিনতাইকারীর ছুরির আঘাতে আহত হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান জানান, অপরাধীদের গ্রেপ্তারে মাঠে কাজ করছে পুলিশ।

পুলিশ জানায়, রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের মেঘনা নদীর ওপর নির্মিত সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর নিচে দিয়ে যাওয়ার সময় ডালিম নামে এক পথচারীকে আটক করে ছিনতাইকারীরা। এ সময় ওই পথচারীকে দেশীয় অস্ত্রের আঘাত করলে তিনি চিৎকার শুরু করেন। এ সময় ঘটনাস্থলের অদূরে রেলসেতু পাহারায় থাকা পুলিশ ব্যারাকের সদস্য আরিফুর রহমান ছুটে এলে ছিনতাইকারীরা তাঁকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে অপর পুলিশ সদস্যরা গুরুতর আহত পুলিশ সদস্য আরিফ ও পথচারী ডালিমকে উদ্ধার করে প্রথমে একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে তারা দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানান্তর করেন। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক পুলিশ সদস্য আরিফকে মৃত ঘোষণা করেন।



 

Show all comments
  • মনির ২ অক্টোবর, ২০১৭, ১২:৩৩ পিএম says : 0
    ওনার আত্মার মাগফিরাত কামনা করছি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ