Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সিলেটে ১৭ লাখ টাকার মাদকসহ আটক ২

| প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট নগরীর রিকাবীবাজার এলাকায় রোববার রাতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর সদস্যরা অভিযান চালিয়ে সাড়ে ১৭ লাখ টাকার মাদকসহ নগরীর দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে মাদক ব্যবসায় ব্যবহৃত একটি বিলাসবহুল প্রাইভেট কার উদ্ধার করা হয়।
আটককৃতরা হচ্ছে- সিলেট সদর উপজেলার অনন্তপুর গ্রামের ছোরাব আলীর ছেলে মো. হোসেন (৪০) ও সিলেটের গোলাপগঞ্জ উপজেলার পশ্চিমভাগ গ্রামের মো. সারোয়ার আহমদ খাঁন (৩৭)।
র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. মনিরুজ্জামান জানান, নগরীর রিকাবীবাজারস্থ পুলিশ লাইন বিদ্যালয়ের সামনে অভিযান পরিচালনা করে। এ সময় তাদের কাছ থেকে ২৩ গ্রাম হিরোইন ও ৩হাজার ১৮ পিছ ইয়াবা ও মাদক ব্যবসায় ব্যবহৃত প্রাইভেট কারসহ(সিলেট-গ ১১-০৫৭০) দুইজনকে আটক করতে সক্ষম হয় র‌্যাবের অভিযানিক দল। উদ্ধারকৃত হিরোইনের বাজার মূল্যে ২ লাখ ৩০ হাজার টাকা ও ইয়াবার মূল্যে ১৫ লাখ ৯ হাজার টাকা। তাদের গ্রেফতারে স্থানীয় লোকজন স্বস্তি প্রকাশ করেছেন। উদ্ধারকৃত মাদক ও গাড়িসহ মাদক ব্যবসায়ীদের সিলেট মহানগরীর কোতয়ালী মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ