Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারে বিশ্বসেরা চার হাফেজে কুরআন সংবর্ধিত

| প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

কক্সবাজার ব্যুরো : বিশ্ব সেরা চার হাফেজে কুরআনের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে কক্সবাজারের দারুল আরকম ইন্টার ন্যাশনাল তাহফিজুল কুরআন মাদরাসায়। দারুল আরকামের পরিচালক আলহাজ্ব হাফেজ মাওলানা ক্বারী ইউনুস ফরাজীর সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বোখারী শরিফের অন্যতম অনুবাদক মাওলানা রূহুল আমীন খাঁন। প্রধান মেহমান ছিলেন, বিশ্ববিজয়ী হাফেজদের উস্তাদ মারকাজুস তাহফিজ ফাউন্ডেশন বাংলাদেশের চেয়ারম্যান হাফেজ ক্বারী নেছার আহমদ আন নসিরী।
অনুষ্ঠানে বিশ্ববিজয়ী চার হাফেজে কুরআন যথাক্রমে হাফেজ সায়াদ সুরাইল, হাফেজ ফারহান হাবিব, হাফেজ ফুরকান উদ্দিন ও হাফেজ হেলাল উদ্দিন মারুফকে সংবর্ধিত করা হয়।
প্রধান অতিথি বলেন, আহলে কুরআনরা হচ্ছেন আহলুল্লাহ বা আলাøহর পরিবার। আর এই হাফেজগণ বিভিন্ন সময় বিশ্বের বিভন্ন দেশে হিফজুল কোরআন প্রতিযোগিতায় ১ম স্থান অর্জন করে দেশের জন্য সম্মান বয়ে এনেছেন। দারুল আরকম তাদের সম্মানিত করে গোটা কক্সবাজারবাসীকে সম্মানিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ