Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

সরাইলে শিশুর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নিখোঁজের একদিন পর ফাহিম মিয়া (১০) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার সৈয়দটুলা গ্রামের একটি পুকুর থেকে নিহতের লাশটি উদ্ধার করা হয়। নিহত ফাহিম সৈয়দটুলা গ্রামের ধন মিয়ার ছেলে। নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার বিকেলে নিজ বাড়ি থেকে নিখোঁজ হয় শিশু ফাহিম। পরে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। গতকাল মঙ্গলবার সকালে স্থানীয় এলাকাবাসী ফাহিমের বাড়ির পাশের একটি পুকুরে তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে সকাল ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রূপক কুমার সাহা জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
বন্দুকযুদ্ধে ডাকাত আহত
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আবদুল্লাহ (২২) নামে এক ডাকাত সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। গতকাল মঙ্গলবার ভোর রাত ৪টার দিকে সরাইল উপজেলার ঢাকা-সিলেট মহাসড়েরক শাহবাজপুর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। আহত আবদুলাহ উপজেলার শাহবাজপুর গ্রামের রহমত আলীর ছেলে। এ ঘটনায় সাইফুল ইসলাম নামে সরাইল থানার এক কনস্টেবল আহত হয়েছেন বলেও দাবি করেছে পুলিশ। পুলিশ ঘটনাস্থল থেকে কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রূপক কুমার সাহা জানান, ভোরে একদল সশস্ত্র ডাকাত ঢাকা-সিলেট মহাসড়কের শাহবাজপুর ব্রিজে ডাকাতির প্রস্তুতির সময় পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে গিয়ে ধাওয়া করে। তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও নিজেদের আত্মরক্ষার্থে গুলি চালালে ডাকাত দলের সদস্য আবদুল্লাহ পায়ে গুলিবিদ্ধ হন। পরে ঘটনাস্থল থেকে কয়েকটি দেশীয় অস্ত্রসহ আবদুল্লাহকে উদ্ধার করে সকালে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় সাইফুল ইসলাম নামে সরাইল থানা পুলিশের এক কনস্টেবল আহত হয়েছেন বলেও জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ