Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৭ ফাল্গুন ১৪২৫, ১৩ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।
শিরোনাম

এডিবির ঠিকাদারির স্বচ্ছতা নিশ্চিত করতে গিয়ে লাঞ্ছিত হলেন উপজেলা চেয়ারম্যান

প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ার শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা বিএনপির নির্বাহী সদস্য সরকার বাদলকে লাস্থিত করে তার অফিস কক্ষে তালা ঝুলিয়ে দিয়েছিল উপজেলা যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা । মঙ্গলবার সকাল ১১ টার দিকে উপজেলা পরিষদে এ ঘটনা ঘটে ।
জানা গেছে, মঙ্গলবার সকাল ১১ টার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে এডিবির ঠিকাদারি কাজের লটারী অনুষ্ঠানে যান উপজেলা চেয়ারম্যান সরকার বাদল। এ সময় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সান্নু ও স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লা আল ফারুকের নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পুলিশের সামনেই অশ্লীল ভাষায় গালিগালাজ করে উপজেলা চেয়ারম্যানকে লাঞ্ছিত করে । পৌনে ১১ টার দিকে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লা আল ফারুক নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উপজেলা চেয়ারম্যানের অফিস কক্ষে তালা লাগিয়ে দেয়। ৩০ মিনিট পর তালা খুলে দেওয়া হয়। এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান সরকার বাদল জানান, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা এডিবির কাজের লটারী অস্বচ্ছ ভাবে করার চেষ্টা চালিয়ে ছিল । কিন্তু আমার কড়া নজরদারিতে লটারী স্বচ্ছ হয় । এতে ক্ষিপ্ত হয়ে তারা এ ঘটনা ঘটিয়েছে।উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সান্নু ও স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লা আল ফারুকের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে উভয়েই ফোন রিসিফ করেননি । উপজেলা নির্বাহী কর্মকর্তা শাফিউল ইসলাম জানান, দলীয় নেতাকর্মীদের সাথে উপজেলা চেয়ারম্যানের একটি বিষয় নিয়ে ভুল বুঝাবুঝির ঘটনা ঘটেছিল । পরে তা ঠিক হয়ে গেছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ