Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নায়িকা সম্পর্কে প্রচলিত ধারণা ভাঙতে পেরেছি -ভূমি পেদনেকার

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

তিন ফিল্ম বয়সের ভূমি পেদনেকারের অভিষেক হয়েছিল ‘দাম লাগা কে হাইশা’ ফিল্মে এক স্থূলকায় তরুণীর ভূমিকায় অভিনয় করে। তিনি জানিয়েছেন বলিউডের নায়িকাদের সম্পর্কে দর্শকদের যে প্রচলিত ধারণা আছে তা তিনি বদলাতে সক্ষম হয়েছেন।
ভূমি বলেন, “আমি বলিউডের নায়িকাদের সম্পর্কে মানুষের প্রচলিত ধারণা বদলাতে পেরেছি। আমি যশ রাজ ফিল্মসের চলচ্চিত্রে নায়িকা হয়েছি তবে তা বড় পর্দার গø্যামারাস নায়িকার মত নয়।”
প্রচলিত ধারণা ভাঙার এই প্রয়াস তিনি বজায় রেখেছেন এই বছরের সফল চলচ্চিত্র ‘টয়লেট : এক প্রেম কথা’ ফিল্মটি দিয়ে। এই ফিল্মটি ভারতে উন্মুক্ত জায়গায় মলমূত্র ত্যাগের সমস্যা নিয়ে নির্মিত।
পরিচ্ছন্নতা অভিযান সম্পর্কে তিনি বলেন, “আমার মনে হয় পরিচ্ছন্নতা আর আমাদের সম্পর্ক প্রতিষ্ঠিত হয়েছে, এবং কয়েক বছরের মধ্যে আমাদের এই প্রেম কাহিনী শেষ হবে। ব্যক্তিগত জীবন থেকেই উদ্যোগ নেয়া দরকার।”
‘টয়লেট : এক প্রেম কথা’র পর ভূমির অভিনয়ে ‘শুভ মঙ্গল সাবধান’ ফিল্মটি স¤প্রতি মুক্তি পেয়েছে। সফল ও আলোচিত ফিল্মটিতে তার নায়ক ছিলেন তার অভিষেক ফিল্মের নায়ক আয়ুষ্মান খুরানা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ