Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে পৃথক ঘটনায় ২ যুবক খুন

| প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার কেরানীগঞ্জে পৃথক ঘটনায় ২ যুবক খুন হয়েছে । নিহতরা হলো মো: মানিক বেপারী (২০) এবং মো: কাউছার হোসেন (২৩)। এই ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় গতকাল শনিবার ২টি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
নিহত মানিকের খালাতো ভাই বাদল মিয়া জানান, তার ভাই মানিক রাজধানীর মৌলভী বাজারে একটি চিনির আড়তে মার্কেটিংকের কাজ করতো। সে কেরানীগঞ্জের জিনজিরা এলাকায় থাকতো।
অপরদিকে কাউছার হোসেন নামে এক যুবককে ছুরিকাঘাতে নির্মমভাবে হত্যা করেছে সন্ত্রাসীরা। শুক্রবার রাতে তার লাশ মিলব্যারাক শ্বশানঘাট বরাবর বুড়িগঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে হাসনাবাদ ন্যে-ফাঁড়ির পুলিশ। নিহত কাউছারের বাবা আব্দুল মান্নান জানান, তার ছেলে কাউছার রাজধানীর গুলিস্থানে পাতাল মার্কেটে একটি মোবাইলের দোকানে কাজ করতো। বৃহস্পতিবার সকালে ৭/৮জন যুবক তার বাসায় এসে ছেলের বন্ধু পরিচয় দিয়ে ছেলের খোঁজ খবর নেয় এবং বলে যে তাদের সাথে ছেলের কথাকাটাকাটি হয়েছে। শুক্রবার রাতে নদী থেকে পুলিশের লাশ উদ্ধারের খবর পেয়ে মিটফোর্ড হাসপতালের মর্গে গিয়ে ছেলের লাশ সনাক্ত করি। নিহত কাউছারের বাড়ি কুমিল্লা জেলার দেবীদ্ধার থানার রাজা মেহার গ্রামে। এ ব্যাপারে নিহত কাউছারের বাবা আব্দুল মান্নান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ