Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুরাদনগর কলেজে ডিজিটাল ল্যাব উদ্বোধন ও নবীনবরণ

| প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

মুরাদনগর (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : কুমিল্লার মুরাদনগর কাজী নোমান আহমেদ ডিগ্রি কলেজে শনিবার দুপুরে শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন ও একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান উৎসবমূখর পরিবেশে কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি। কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার রাসেলুল কাদেরের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ আব্দুল কাইয়ূম খসরু, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ম রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কালাম আজাদ, থানার ওসি এসএম বদিউজ্জামান।
বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ সাদেকুল ইসলাম, অধ্যাপক মাওলানা আব্দুল হাফিজ, অভিভাবক মনির হোসেন মাষ্টার, মোসলেহ উদ্দিন, অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পরিষদ সদস্য খাইরুল আলম সাধন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পার্থ সারথী দত্ত, যুদ্ধকালীন কমান্ডার মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, ইউপি চেয়ারম্যান হাজী কামাল উদ্দিন, কাজী আবুল খায়ের, শরিফুল ইসলাম, কাইয়ুম ভুইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতিকুর রহমান হেলাল, প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুল ইসলাম শাহেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন, সাংবাদিক জাকির হোসেন, শামীম আহম্মেদ, নুরুল আমিন মুরাদ ও কুমিল্লা উত্তর জেলা মৎস্যজীবী লীগের যুগ্ম আহবায়ক রাজিব মুন্সী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ