Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাটখিলে অস্ত্র ও গুলিসহ ৫ ডাকাত আটক

| প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


নোয়াখালী ব্যুরো : চাটখিল উপজেলার সাহাপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ৫ যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২টি এলজি, ৪ রাউন্ড গুলি ও ৭৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। শনিবার দিবাগত গভীর রাতে সোমপাড়া কলেজ এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, সাহাপুর এলাকার রাকিব (২৭), ইউছুফ (২৬), সুজন (২২), স্বপন (২৩) ও জাকের (২৫)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমপাড়া কলেজ এলাকায় অভিযান চালিয়ে ডাকাতি প্রস্তুতিকালে ৫ ডাকাতকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ২টি এলজি, ৪ রাউন্ড গুলি ও ৭৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের ওসি আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, সাহাপুর এলাকার শহিদ উল্যা নামের এক ব্যবসায়ীর বাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে অস্ত্র, গুলি ও ইয়াাবা’সহ আটক করা হয়েছে। আটককৃত ডাকাত ইউছুফের বিরুদ্ধে বিভিন্ন সময় ডাকাতির ঘটনায় ৩টি মামলা রয়েছে। তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি, ডাকাতির প্রস্তুতির ঘটনায় একটি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি’সহ তিনটি মামলার প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ