Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জঙ্গি আস্তানা সন্দেহে যশোরে বাড়ি ঘেরাও

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৭, ১০:৩২ এএম | আপডেট : ১:২০ পিএম, ৯ অক্টোবর, ২০১৭

জঙ্গি আস্তানা সন্দেহে যশোরের একটি বাড়ি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

গতকাল রোববার রাত দুইটা থেকে যশোর শহরের ঘোপ নোয়াপাড়া সড়কের ওই বাড়ি ঘিরে রাখে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

পুলিশ বলছে, এই বাড়িটিতে গুলশানের হোলি আর্টিজান রেস্তোরাঁয় হামলার সঙ্গে জড়িত ও পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত জঙ্গি নুরুল ইসলাম মারজানের বোন থাকতে পারেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজমল হুদা বলেন, জঙ্গি আছে বলে ঢাকা থেকে তথ্য দেওয়ার পর ওই বাড়িটি ঘিরে রাখা হয়। সকালে কাউন্টার টেররিজম ইউনিটের ও সোয়াটের একটি দল যশোর এসে পৌঁছেছে। তাঁরা অভিযানে অংশ নেবে। বাড়িটির মালিক হায়দার আলী যশোর জেলা স্কুলের শিক্ষক বলে জানায় পুলিশ।

হায়দার আলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, বাড়িটি তার স্ত্রী ইসমত আরার নামে। তবে তারা কেউ এখানে থাকেন না। মশিউর রহমান নামে একজনকে তাঁরা বাড়িটি ভাড়া দিয়েছেন। পুলিশ মশিউরকে সন্দেহ করেই বাড়িটি ঘিরে রেখেছে।

সর্বশেষ খবরে জানা গেছে যশোর শহরের ঘোপ নওয়াপাড়া রোডে মসজিদের পাশে ঘিরে রাখা বাড়িটিতে জঙ্গিনেতা মারজানের বোন খাদিজাকে শনাক্ত করেছে পুলিশ। তাকে বেরিয়ে আসার জন্য মাইকে আহ্বান জানানো হয়েছে কিন্তু পুলিশের আহ্বানে বাড়িটি থেকে কারো সাড়া পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গি আস্তানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ