Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, ০৭ শাবান ১৪৪১ হিজরী

বগুড়ায় আলোচিত তরুনী ধর্ষণ মামলার চার্জশিট দাখিল আজ

প্রধান আসামি তুফান সরকার

| প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


বিশেষ সংবাদদাতা, বগুড়া ব্যুরো : বগুড়ায় চাঞ্চল্যকর তরুনী ধর্ষণ এবং সে ও তার মাকে নির্যাতনের পর মাথা ন্যাড়া করে দেওয়ার মামলার চার্জশীট আজ দাখিল হতে পারে। নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়েরের ৩০ দিনের মধ্যে তদন্ত শেষ করার আইনী বাধ্যবাধকতা থাকার পরও দেশ জুড়ে ব্যাপক আলোচিত এই মামলাটির তদন্তের দীর্ঘসূত্রিতার কারণ হিসেবে পুলিশের একটি সূত্র বলেছে, আসামিরা যেন আইনের ফাঁক গলিয়ে পার পেতে না পারে সেজন্যই এই বিলম্ব ও সতর্কতা ।
দেশ বিদেশে বহুল আলোচিত এই মামলাটির এজাহারভুক্ত ১০ আসামির মধ্যে ৯ জনকেই দ্রæততম সময়ের মধ্যে গ্রেফতার ও তিনজনের স্বীকারোক্তি মূলক জবানবন্দী সত্তে¡ও তদন্ত কাজ বিলম্বিত হওয়ায় পুলিশের ভ‚মিকা নিয়ে জনমনে প্রশ্ন রয়েছে। স্থানীয় আওয়ামী লীগের এক শীর্ষ নেতা কিশোরী ধর্ষণের ওই ঘটনাটিকে ‘প্রেম ঘটিত’ বলে বিভিন্ন ফোরামে দাবি করার বিষয়টিও বিলম্বে চার্জশিট দাখিলের অন্যতম কারণ বলে অভিমত অনেকের ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ