Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

জাবি’র ভর্তি পরীক্ষায় প্রক্সি দেয়ার অভিযোগে তিনজন আটক

| প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

জাবি সংবাদদাতা : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় প্রক্সি দেওয়ার অভিযোগে তিনজনকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। গতকাল সোমবার ২য় শিফটের পরীক্ষা চলাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদ থেকে তাদেরকে আটক করা হয়।
জানা যায়, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের স্নাতক দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী কামরুজ্জামান রাজ্জাক। যিনি জাবির ‘এ’ ইউনিটে মেহেদী হাসান নামের এক শিক্ষার্থীকে ৩লাখ টাকার বিনিময়ে ভর্তি করিয়ে দিবে এ চুক্তি করে। চুক্তি অনুসারে রাজ্জাক বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের ৪০৫নং রুমে প্রক্সি পরীক্ষা দিতে আসে। এ সময় প্রবেশ পত্রের সাথে ছবির মিল না পাওয়ায় শিক্ষকরা তাকে আটক করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে জাবির ভূতাত্তি¡ক বিজ্ঞান বিভাগের ৪৬তম আবর্তনের শিক্ষার্থী মোহাইমিনুল ইসলাম সালমান ও তার বন্ধু আবদুল আল নোমানকে আটক করে প্রশাসন।
আটক হওয়ার পর রাজ্জাক প্রক্সি দেয়ার কথা স্বীকার করে বলেন, ‘আমি আমার বন্ধু মোহাইমিনের কথায় পরীক্ষা দিতে এসেছি। ও বলেছিলো এখানে পরীক্ষা দিতে কোন সমস্যা নাই, চেক করা হয় না।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ