Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ইউএসটিসিতে ব্রেস্ট কার্সিনোমা বিষয়ক সেমিনার

| প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (ইউএসটিসি)’র উদ্যোগে ’ব্রেস্ট কার্সিনোমা’ বিষয়ক এক সেমিনার ১০ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের মাওলানা ভাসানী অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন ইউএসটিসি’র ভিসি প্রফেসর (ডা.) প্রভাত চন্দ্র বড়–য়া। বিষয়ের উপর মূল আলোচক ছিলেন ইউএসটিসি’র সার্জারী বিভাগের সহযোগী অধ্যাপক (ডা.) আশিষ কুমার চৌধুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মেডিসিন বিভাগের ডীন প্রফেসর (ডা.) এ এম এম এহতেশামুল হক, গাইনী বিভাগের প্রধান প্রফেসর (ডা.) মোকাদ্দেস আকতার বেগম। সেমিনারে চিকিৎসা অনুষদের শিক্ষক, চিকিৎসক এবং এমবিবিএস তৃতীয়, চতুর্থ ও পঞ্চম বর্ষের ক্লিনিক্যাল ছাত্র-ছাত্রীগন উপস্থিত ছিলেন। - প্রেস বিজ্ঞপ্তি
সোনাগাজী উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান বাবু
সোনাগাজী (ফেনী)সংবাদ দাতা : সোনাগাজী উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হলেন ০৪ নং মতিগন্জ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান রবিউজ্জামান বাবু। জানা যায়, স্থানীয় সরকার মন্ত্রনালয় প্রতি বছর জেলা ও উপজেলায়, কর্মদক্ষতা, সততা, ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে প্রতি উপজেলায় একজনকে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত করে। তারই আলোকে রবিউজ্জামান বাবু সোনাগাজী উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হলেন।
আইনজীবী সমিতির প্রতিবাদ
নাটোর জেলা সংবাদদাতা : নাটোরে প্রধান বিচারপতি এসকে সিনহাকে দেশত্যাগে বাধ্যকরা, আইনের শাসনের প্রতি নগ্ন হস্তক্ষেপ এবং বিচার বিভাগের স্বাধীনতা ও মর্যদা রক্ষার দাবিতে মানব বন্ধন অনুষ্ঠি হয়েছে।
বুধবার সকাল ১১ টায় নাটোর আদালত প্রাঙ্গনে জাতীয়তাবাদী আইনজীবী সমিতি ফোরাম নাটোর জেলা শাখার আয়োজনে এই মানব বন্ধন আনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ