Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

মার্সেল পণ্যের রেজিস্ট্রেশন ক্যাম্পেইন শুরু

| প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

প্রতিদিন তিন লক্ষাধিক টাকার ক্যাশ ভাউচার
অর্থনৈতিক রিপোর্টার ; ডিজিটাল রেজিস্ট্রেশন ক্যাম্পেইন চালুর ঘোষণা দিয়েছে মার্সেল। এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতাকে মার্সেল পণ্য কিনে মোবাইল ফোনে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন সম্পন্ন হলে ক্রেতার মোবাইলে ক্যাশ ভাউচারের ম্যাসেজ চলে যাবে। এ প্রক্রিয়ায় সর্বনি¤œ ৩০০ থেকে এক লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার পাবেন গ্রাহক। দশ হাজার বা তারচেয়ে বেশি মূল্যের পণ্য কিনলেই এই সুবিধা পাবেন ক্রেতা। ৮ অক্টোবর থেকে চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে এই অফার। মার্সেল কর্তৃপক্ষ জানায়, অন-লাইনে ক্রেতাদের দোঁরগোড়ায় আরো দ্রæত ও উত্তম বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে দেশব্যাপী এ কার্যক্রমে ক্রেতাদের স্বতস্ফূর্ত অংশগ্রহণ উৎসাহিত করতে নিশ্চিত ক্যাশ ভাউচার দেয়ার ঘোষণা দেয়া হয়েছে। এর আওতায় পণ্য রেজিস্ট্রেশনে ক্রেতাদের প্রতিদিন সাড়ে তিন লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার দেয়া হবে।
গতকাল রোববার রাজধানীর মার্সেলের করপোরেট হেড অফিসের কনফারেন্স রুমে আয়োজিত ‘ডিক্লারেশন প্রোগ্রাম’- এ এসব সুবিধার ঘোষণা দেন মার্সেলের কর্মকর্তারা। তারা জানান- কেবলমাত্র ১০ হাজার টাকা বা তার চেয়ে বেশি মূল্যের মার্সেল পণ্যের ক্রেতারাই এই সুবিধাটি পাবেন। ‘ডিক্লারেশন প্রোগ্রামে’ উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান, সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মোহাম্মদ শাহজাদা সেলিম, ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মফিজুর রহমান, মার্সেলের অ্যাডিশনাল ডিরেক্টর ও বিপণন বিভাগ উত্তর জোনের প্রধান মোশারফ হোসেন রাজীব, ডেপুটি ডিরেক্টর ও বিপণন বিভাগ দক্ষিণ জোনের প্রধান ড. মোহাম্মদ সাখাওয়াৎ হোসেন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ