Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাসিরনগরে ৩ ভাই-বোনের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : নিখোঁজের একদিন পর গতকাল (বুধবার) সকালে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়নের রতনপুর গ্রামের বেমালিয়া নদী থেকে ৩ ভাই-বোনের লাশ উদ্ধার করা হয়েছে।
তারা হচ্ছেÑ সুলতানা (৭), রাজা (৫) ও বাদশাহ (৪)। নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল কাদের জানান, গত মঙ্গলবার দুপুরে ৩ ভাই-বোন রতনপুর গ্রামের পাশে বেমালিয়া নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পরও তাদের কোনো হদিস মেলেনি। গতকাল (বুধবার) সকালে লাশ ভেসে উঠলে গ্রামের লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। তিনটি শিশুর পিতা জেলার সরাইল উপজেলার তেলীকান্দি গ্রামের শওকত আলী। সিলেটে রিকশা চালায়। মা কুলসুমা বেগম থাকে লেবাননে। তিনটি শিশু নাসিরনগর উপজেলার রতনপুরে ফুফু খুশপিয়ারার বাড়িতে থাকে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে মৃত্যুর ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিরনগরে ৩ ভাই-বোনের লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ