Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

কাল বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাবে

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

সামনে বলিউডের আরেকটি মন্দা সপ্তাহ পড়ছে। এই সপ্তাহে দর্শকদের পুরনো ফিল্মগুলোর ওপর নির্ভর করতে হবে। আর এই সুযোগে বিপর্যস্ত ‘শেফ’ যদি কিছুটা আয় করে পুষিয়ে নিতে পারে তাহলে তো বিনিয়োগ কিছুটা ফিরে আসে। আগামীকাল মুক্তি পাবার জন্য দুই নির্ধারিত ফিল্ম- ‘ইশক কা মানজান’ এবং ‘রাঁচি ডায়েরিজ’।
‘ইশক কা মানজান’ মুক্তি পাচ্ছে শেইড ইন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের ব্যানারে। রোমান্টিক ড্রামা ধারার ফিল্মটি প্রযোজনা করছেন রাম কুমার পাওয়াড়িয়া, জয়বিন্দ্র সিং ভাটি এবং বীণা কুমার। রাম কুমার পাওয়াড়িয়ার পরিচালনায় অভিনয় করেছেন রাজা মুরাদ, জনি লিভার, কিরণ কুমার, আসরানি, শক্তি কাপুর, মুনেশ নেবরা, সোনম চৌধারি, ইমরান রাজপুত, রাহুল চৌহান এবং রিনা। মোহাম্মদ জাফর সঙ্গীত পরিচালনা করেছেন। দুই তরুণ প্রেমিক-প্রেমিকাকে ঘিরে মানব পাচারের গল্প।
কোকোনাট মোশন পিকচার্সের ব্যানারে মুক্তি পাচ্ছে ড্রামা ফিল্ম ‘রাঁচি ডায়েরিজ’। প্রযোজনা করেছেন রেশমিন মাথিজিয়া। সাত্তি¡ক মোহান্তির পরিচালনায় অভিনয় করেছেন জিমি শেরগিল, অনুপম খের, সতীশ কৌশিক, হিমাংশ কোহলি, তাহা শাহ এবং সৌন্দরিয়া শর্মা। ফিল্মটির সঙ্গীত পরিচালনা করেছেন নিক, জিত গাঙ্গুলী এবং টোনি কাক্কার। রাঁচির এক তরুণী, তার বন্ধু আর প্রেম এবং তাদের এক ঝামেলায় জড়িয়ে পড়ার গল্প।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ