Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আলফাডাঙ্গায় ভাতিজার ছুরিকাঘাতে চাচা নিহত

| প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের আলফাডাঙ্গা বাজারে দোকানঘর নির্মাণ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ভাতিজার ছুরকাঘাতে চাচার মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুরে ফমেক হাসপাতালে তার মৃত্যু হয়।
নিহত ব্যাক্তির নাম মো. আজিজার মোল্লা (৫৫), তার বাড়ী উথলী গ্রামে। স্থানীয়রা জানায়, সকালে শিরগ্রাম বাজারে দোকানঘর নির্মাণের চেষ্টা করছিলেন আজিজার মোল্লা। এসময় তার ভাই জালাল মোল্লার ছেলে আলী রেজা (২৩) এর সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আলী রেজা চাচা আজিজার মোল্লাকে ছুরিকাঘাত করলে সে গুরুত্বর আহত হয়। তাকে প্রথমে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে দুপুরে তার মৃত্যু হয়। এ ঘটনার পর থেকে ভাতিজা আলী রেজা পলাতক রয়েছে। আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল করিম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের ব্যাবস্থা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ