Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিপুল সংখ্যক বিদেশি মদের বোতলসহ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

| প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর গুলশান এলাকা থেকে বিপুল সংখ্যক বিদেশি মদের বোতল ও একটি মাইক্রোবাসসহ রবি নামের একজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)। গুলশান গোলচত্বর থেকে তাকে আটক করা হয়। আটক রবি শীর্ষ মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে ডিএনসি কর্তৃপক্ষ।
ডিএনসি’র রমনা সার্কেলের পরিদর্শক কামরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে যৌথভাবে ডিএনসির গুলশান ও রমনা সার্কেল গুলশান গোলচত্বরের সামনে অভিযান চালায়। ওই সময় একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ ১৪-২১৭২) আটক করা হয়। ওই মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ভ্যাট-৬৯, সিভাস সিগাল, হোয়াইট হর্সসহ ১৫০ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয় এবং রবি নামের একজনকে আটক করা হয়। তবে মদুদ নামের একজন অভিযানের সময় পালিয়ে যায়।
কামরুল জানান, রবি একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে তিনি মাদকের ব্যবসা করে আসছেন। এ ঘটনায় গুলশান সার্কেলের পরিদর্শক মোজাম্মেল হক বাদি হয়ে গুলশান থানায় মামলা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ