Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজধানীতে পৃথক ঘটনায় ৩ জনের অস্বাভাবিক মৃত্যু

প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর মগবাজারে গতকাল উড়াল সেতু থেকে লোহার পাত পড়ে রাব্বী আহমেদ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি মগবাজার উড়াল সেতুর নির্মাণকারী প্রতিষ্ঠান তমা গ্রুপের অপারেটর ছিলেন। এছাড়া বিমানবন্দর থানা এলাকায় বাসের ধাক্কায় রিয়াদ হেসেন (১৬) নামে এক শিক্ষার্থী এবং কমলাপুরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৬০) এক ব্যক্তি নিহত হয়েছেন। ময়না তদন্তের জন্য লাশগুলো ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, গতকাল বেলা ১১টার দিকে মগবাজার মোড় থেকে বাংলামোটর যাচ্ছিলেন রাব্বী আহমেদ। পথে নির্মাণাধীন উড়াল সেতু থেকে লোহার পাত রাব্বীর মাথায় পড়ে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। নিহত রাব্বীর গ্রামের বাড়ি গাইবান্ধায়। তার বাবার নাম কবির হোসেন। রাব্বী ঢাকার উত্তরার আশকোনা এলাকায় বসবাস করতেন। রমনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে এ ঘটনায় মামলা করার কথা রয়েছে। যদি তারা কেউ মামলা না করেন, তাহলে পুলিশ বাদী হয়ে তমা গ্রুপের বিরুদ্ধে মামলা করবে।
এদিকে গতকাল বুধবার ভোর সোয়া ৪টায় বিমানবন্দর বলাকা অফিসের সামনে বাসের ধাক্কায় রিয়াদ হেসেন (১৬) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। আহত হয়েছে তার আরো দুই বন্ধু। এরা হলেন- ইমন (১৪) ও আকাশ (১৫)। বিমানবন্দর থানার এসআই মোস্তাফিজুর রহমান জানান, রিয়াদ হোসেনসহ তিনজন একটি সাইকেলে করে যাওয়ার সময় শেরপুরগামী যাত্রীবাহী বাস পেছন থেকে সাইকেলকে ধাক্কা দেয়। এই সময় ঘটনাস্থলে রিয়াদ মারা যায়। বাকী দুইজন আহত হন। আহতদের ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। নিহততের লাশ মর্গে রাখা হয়েছে।
এছাড়া রাজধানীর কমলাপুর রেলস্টেশন সংলগ্ন রেললাইনে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির (৬০) মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। ঢাকা রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, কমলাপুর রেলস্টেশন থেকে নারায়ণঞ্জগামী একটি ট্রেনে কাটা পড়ে ওই ব্যক্তির মৃত্যু হয়। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। উভয় ঘটনায় পৃথক পৃথক থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে পৃথক ঘটনায় ৩ জনের অস্বাভাবিক মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ