Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭, ০৯ কার্তিক ১৪২৪, ০৩ সফর ১৪৩৯ হিজরী

হরতালকে ভোঁতা বানিয়েছে বিএনপি-জামায়াত -ওবায়দুল কাদের

যারা হরতাল ডেকেছে তারা ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

গণতান্ত্রিক অধিকার আদায়ের রাজনৈতিক হাতিয়ার হরতালকে বিএনপি-জামায়াত ভোতা অস্ত্রে পরিণত করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, যুদ্ধাপরাধীদের দল আহুত হরতাল জনগণ প্রত্যাখান করেছে। যারা হরতাল ডেকেছে তারা নিজেরাই ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখছে। কোথাও কোনো পিকেটার নেই। হরতালের চিহ্ন মাত্র নেই। বিএনপি-জামায়াত এখন আদালতের রায়ের বিরুদ্ধেও হরতাল ডাকে বলে মন্তব্য করেন তিনি।
গতকাল বৃহস্পতিবার দুপুরে কক্সবাজারে চার কোটি ৩২ লাখ টাকা ব্যয়ে নির্মিতব্য সড়ক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনকালে সড়কমন্ত্রী এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, হরতাল নামের অধিকার আদায়ের গণতান্ত্রিক হাতিয়ারকে অপপ্রয়োগ করতে করতে ভোতা বানিয়ে দিয়েছে বিএনপি-জামায়াত। তাই তাদের ডাকে জনগণ আর সাড়া দেয় না।
সড়ক ভবন উদ্বোধন শেষে সেতুমন্ত্রী সফরসঙ্গীদের নিয়ে উখিয়ার কুতুপালং এক নম্বর রোহিঙ্গা ক্যাম্পে ক্যাম্পে যান। সেখানে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেন ওবায়দুল কাদের।
এ সময় আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, সাইমুম সারওয়ার কমল এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, কক্সবাজারের ডিসি মো. আলী হোসেন, পুলিশ সুপার একেএম ইকবাল হোসেন, সওজ নির্বাহী প্রকৌশলী রানা প্রিয় বড়ুয়া, জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

 


Show all comments
  • মনির ১৩ অক্টোবর, ২০১৭, ৩:৩২ এএম says : 0
    নৈরাজ্য সৃষ্টি করলে তো আবার জঙ্গি বলতেন।
    Total Reply(0) Reply
  • সুখের নীড় ১৩ অক্টোবর, ২০১৭, ৭:০৩ এএম says : 0
    এই জাতীয় রাগব বোয়ালরা আসলে কী চায়, দেশ ও দশের শান্তি ! নাকি শান্তিপ্রিয় জনগণের অশান্তি ৷ হরতালে পিকেটার নেই , জালাও পোড়াও নেই, এতে জনাব কাদেরের গোটা শরীরে যেন এলার্জি সৃষ্টি হয়ে গেছে ৷ কারণ জনাব কাদের রা এসবে অভ্যস্ত ৷ তাই যতসব পাগলামো কথাবার্তা ৷ আফসোস আমাদের , এ জাতির ভবিষ্যতের ৷ লাশের উপর যারা নৃত্য করে , হাজার হাজার মানুষের রক্ত চোষে যারা আজ জগদ্বল পাথরের মতো ক্ষমতার সিংহাসনে অবৈধ প্রতিনিধিত্ব করছে ৷ এ সকল অমানুষরা গনতান্ত্রিক অধিকারের শান্তিপ্রিয়তাকে কি ভাবে সহজে মেনে নিবে? তাই তাদের যত মাথা ব্যথা ৷
    Total Reply(0) Reply
  • Sumon Ahmed ১৩ অক্টোবর, ২০১৭, ১০:৫৭ এএম says : 0
    ভোতা হয়ে গেছে আপনাদের নীতি নৈতিকতা ।
    Total Reply(0) Reply
  • Jenat Mohal ১৩ অক্টোবর, ২০১৭, ১০:৫৭ এএম says : 0
    হরতাল নয় ভোঁতা হয়ে গেছে তার শরম আর গলা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর