Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ০৮ কার্তিক ১৪২৪, ০২ সফর ১৪৩৯ হিজরী
শিরোনাম

সাহস থাকলে অসম্ভবকে সম্ভব করে তোলা সম্ভব- চসিক মেয়র নাছির

| প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ঝুঁকি ছাড়া কোন কিছু অর্জন সম্ভব নয়। সাহস, মানসিকতা, দৃঢ়তা ও কাজের আগ্রহ থাকলে অসম্ভবকে সম্ভব করে তোলা সম্ভব। গতকাল (বৃহস্পতিবার) মেয়রের বাসভবনে চসিকের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সনজিদা শরমিনের বিদায়ী অনুষ্ঠানে তিনি একথা বলেন। মেয়র নাছির বলেন, নির্বাহী ম্যাজিষ্ট্রেট সনজিদা শরমিন দৃঢ়তার সাথে ঝ্্ুঁকি নিয়ে বিচক্ষণতা, দক্ষতা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করে নজির স্থাপন করেছেন। মেয়র সিটি কর্পোরেশনের এ ম্যাজিষ্ট্রেটের দায়িত্বপালনকালীন সকল কার্যক্রমের প্রশংসা করেন। তিনি তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে বলেন, প্রজাতন্ত্রের সকল কর্মকর্তা আন্তরিকতা, সততা ও নিষ্ঠার সাথে কর্তব্য সম্পাদন করলে দেশ ও জাতি কাক্সিক্ষত লক্ষ্যে পৌঁছতে কোন বাধা থাকবে না।
বিদায়ী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা। অনুষ্ঠান পরিচালনা করেন মেয়রের একান্ত সচিব মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম। অনুষ্ঠানে সচিব মোহাম্মদ আবুল হোসেন, প্রধান শিক্ষা কর্মকর্তা নাজিয়া শিরিন, প্রধান রাজস্ব কর্মকর্তা ড. মুহম্মদ মুস্তাফিজুর রহমান, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল মহিউদ্দিন আহমেদ, যুগ্ম জেলা জজ ও স্পেশাল ম্যাজিষ্ট্রেট জাহানারা ফেরদৌস, বিদায়ী নির্বাহী ম্যাজিষ্ট্রেট সনজিদা শরমিন, বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন। বিদায়ী নির্বাহী ম্যাজিষ্ট্রেট সনজিদা শরমিন তার চাকুরী জীবনের ১৩ বছরের মধ্যে ১১ বছর চট্টগ্রামে দায়িত্বপালন করেন। মেয়র বিদায়ী নির্বাহী ম্যাজিষ্ট্রেটকে ফুল, ক্রেস্ট ও উপহার সামগ্রী দিয়ে শুভেচ্ছা জানান।
ভারতীয় সহকারী হাই কমিশনারের সাক্ষাত
সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সাথে চট্টগ্রামে নব নিযুক্ত ভারতীয় সহকারী হাই কমিশনার অনিন্দ্য ভট্টাচার্য সৌজন্য সাক্ষাত করেন। গতকাল মেয়রের বাসভবনে অনুষ্ঠিত এ সাক্ষাত অনুষ্ঠানে মতবিনিময়কালে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, ভারত সুপ্রতিবেশী দেশ হিসেবে মহান মুক্তিযুদ্ধ থেকে আজ অবধি বাংলাদেশকে সর্বক্ষেত্রে সহযোগিতা দিয়ে বন্ধুত্বের বন্ধন আরও সুদৃঢ করেছে। এ সময় চসিকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।