Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭, ০৯ কার্তিক ১৪২৪, ০৩ সফর ১৪৩৯ হিজরী

বেলাবতে স্কুলছাত্রকে হত্যা

| প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : নরসিংদীর বেলাবতে সোহরাব হোসেন (১৬) নামে এক স্কুলছাত্রকে গলাকেটে হত্যা করেছে দুবৃর্ত্তরা। গতকাল বৃহস্পতিবার ভোরে বেলাব উপজেলার নারায়নপুর ইউনিয়নের খামারেরচর গ্রামে এই হত্যাকান্ডটি সংঘটিত হয়। নিহত সোহরাব একই ইউনিয়নে খামারচর গ্রামের মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম মাষ্টারের ছেলে। তার মা রীমা আক্তার শাবনূর’র নারায়ণপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সদস্য। নিহত সোহরাব হোসেন স্থানীয় একটি বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোর রাতে পূর্ব শত্রুতার জের ধরে কতিপয় দুর্বৃত্তরা তাকে ঘর থেকে ধরে নিয়ে যায়। সে আর বাড়ি ফিরেনি। পরে বাড়ির কাছেই পেঁপে ক্ষেতে তার গলা কাটা লাশ পাওয়া যায়। বেলাব থানা অফিসার ইনচার্জ বদরুল আলম খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। অতি দ্রুত এই হত্যাকান্ডের রহস্য উদঘাটন করা হবে বলে তিনি সাংবাদিকদের জানান।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।