Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৭, ১১:৪০ এএম

কুষ্টিয়ার কুমারখালীতে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ প্রবাসী যুবক রাকিবুল হত্যা মামলার এজাহারভুক্ত আসামী সন্ত্রাসী শাহীন (৩০) নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে
পুলিশ একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও হাসুয়া উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশের চার সদস্য আহত হয়েছে বলে পুলিশ দাবি করেছে।

নিহত শাহীন কুষ্টিয়া সদর উপজেলার নুরপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে।

শুক্রবার ভোররাত ৩টার দিকে উপজেলার কুমারখালী শিলাইদহ কসবা ঘাটে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ছাব্বিরুল ইসলাম জানান, শাহীনের তথ্যানুযায়ী তাকে নিয়ে মামলার অন্য আসামীদের ধরতে কুমারখালী শিলাইদহ ঘাটে অভিযানে যায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে একদল সন্ত্রাসী পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা জবাব দিলে উভয়ের মধ্যে বেশ কিছুক্ষণ বন্দুকযুদ্ধ চলে।

এক পর্যায়ে সংঘর্ষ থেমে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় সন্ত্রাসী শাহীনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সন্ত্রাসী শাহীন কুষ্টিয়ার কুমারখালীর প্রবাসী রাকিবুল হত্যা মামলার আসামী। সে রাকিবুলকে হত্যার জন্য তার স্ত্রী ও ভায়ের কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা নিয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ