Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতিকে ঘুমন্ত রেখে রোহিঙ্গা সমস্যা সমাধান করা যাবে না -আ স ম রব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৭, ২:২৬ পিএম | আপডেট : ৪:৪১ পিএম, ১৩ অক্টোবর, ২০১৭

জাতিকে ঘুমন্ত রেখে রোহিঙ্গা সমস্যা সমাধান করা যাবে না বলে জানিয়েছেন, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি’র সভাপতি আ স ম আবদুর রব।

সমসাময়িক রাজনৈতিক পরিস্থিতি, বিচার বিভাগের স্বাধীনতা, রোহিঙ্গা সমস্যা ও নির্বাচন প্রসঙ্গে জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি’র উদ্যোগে এ সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনী হলে এ সংবাদ সম্মেলনে রব আরো বলেন, প্রধান বিচারপতি-বিচার বিভাগের প্রধান নয়- দেশের প্রধান বিচারপতি সংবিধানের ৯৪ (২) এই সম্মান দিয়েছে। অথচ সরকার প্রতি মুহূর্তে প্রধান বিচারপতিকে অপমান করে দেশ-জনগণ ও সংবিধানকে অবমাননা করেছে। সুতরাং রোহিঙ্গা, যুদ্ধের উস্কানিসহ কোনো সংকটের সমাধানই করতে পারবে না এ সরকার।

সংবাদ সম্মেলনে জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন লিখিত বক্তব্য পাঠ করেন। অন্যদের মধ্যে দলের এম এ গোফরান, আতাউল করিম ফারুক, মো. সিরাজ মিয়া, কামাল উদ্দীন পাটোয়ারী, এস এম আনছার উদ্দিন, গোলাম রাব্বানী জামিল প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ স ম রব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ