Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

ইউপি নির্বাচনেও বিএনপির ভরাডুবি হবে -শেখ সেলিম এমপি

প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেছেন, আওয়ামী লীগ কারচুপির নির্বাচনে বিশ্বাস করে না। আমরা নির্বাচনে ক্ষমতার প্রয়োগ করিনি। মাগুড়া, তেজগাঁও, মিরপুর মার্কা নির্বাচন আওয়ামী লীগ করেনি। আওয়ামী লীগ আমলে নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বিএনপি ’৭১-এর পরাজিত শক্তির সাঙ্গে তাল মিলিয়ে অপকর্ম করেছে। পুড়িয়ে মানুষ হত্যা করেছে। শিশু, মহিলা, গাড়ি চালক হেলপার,পুলিশ শিক্ষার্থীরা পর্যন্ত তাদের হাত থেকে রেহাই পায়নি। তারা থানা লুট করেছে। ট্রেনে আগুন দিয়ে রাষ্ট্রের বিরুদ্ধে বিদ্রোহ করেছে। তাদের মানবতা বিরোধী কর্মকান্ডে বাংলাদেশের মানুষের মধ্যে ঘৃণা সৃষ্টি হয়েছে। ইউপি নির্বাচনেও তাদের ভরাডুবি হবে।
তিনি গতকাল বুধবার দুপুরে গোপালগঞ্জ সরকারি শেখ ফজিলাতুন্নেছা মহিলা কলেজে কৃতি শিক্ষার্থীদের মধ্যে শামীমাপারভীন বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন। কলেজের অধ্যক্ষ আধ্যাপক অশোক কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি, গোপালগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন, গোপালগঞ্জের জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুলাহ আল মামুন, মেজবাহ উদ্দিন হাসান, শাহনাজ রেজা এ্যানী সহ আরো অনেকে বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচনেও বিএনপির ভরাডুবি হবে -শেখ সেলিম এমপি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ