Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম দিবসে চসিকের কর্মসূচি

প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আজ ১৭ মার্চ চট্টগ্রাম সিটি কর্পোরেশন দিনব্যাপী কর্মসূচী গ্রহণ করেছে। কর্মসূচিতে সকাল সাড়ে ৯টায় সিটি কর্পোরেশনের প্রধান কার্যালয় চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, সকাল ৯টা ৪০ মিনিটে সিটি কর্পোরেশনের কে বি আবদুচ ছত্তার মিলনায়তনে খতমে কোরআন, মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত, বেলা ১১টায় শিশু সমাবেশ ও আলোচনা সভা, চিত্রাংকন, রচনা প্রতিযোগিতা, বঙ্গবন্ধুর উপর উপস্থিত বক্তৃতা এবং প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।
মহানগর আ’লীগ
আজ জাতির জনকের জন্মবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে সকাল ১০টায় চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে জাতীয় শিশু কিশোর দিবস ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী। এছাড়া সকালে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন।
খাগড়াছড়িতে মানহানি মামলায় জামিন পেলেন মাহফুজ আনাম
খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : বিগত তত্ত্বাবধায়ক সরকারের সময়ে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মানহানিকর সংবাদ প্রকাশের অভিযোগে খাগড়াছড়িতে দায়ের করা মামলায় জামিন পেয়েছেন ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম। গতকাল বুধবার সকালে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া আক্তারের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে পাঁচ হাজার টাকা বন্ডে তার জামিন মঞ্জুর করা হয়।
মাহফুজ আনামের আইনজীবী অ্যাডভোকেট নাছির উদ্দিন আহম্মেদ জানান, আগামী ২ মে পরবর্তী শুনানির দিন ধার্য করে মামলাটি বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম দিবসে চসিকের কর্মসূচি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ