Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘সড়ক টু’ নির্মাণ করবেন পূজা ভাট

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

তার অভিনয়ে ১৯৯১ সালের সুপারহিট ফিল্ম ‘সড়ক’-এর সিকুয়েল নির্মাণ করবেন অভিনেত্রী-পরিচালক পূজা ভাট। তিনি জানিয়েছেন ‘সড়ক টু’র বিষয় হবে বিষণœতা।
তিনি এক অনুষ্ঠানে বলেছেন, “আমরা সঞ্জয় দত্ত’র জীবনের বাস্তব অবস্থা (সঞ্জয় এক সময় মাদকে নির্ভরশীল ছিলেন) নিয়ে ‘সড়ক টু’ নির্মাণ করছি। সুতরাং আমাদের বিষয় বিষণœতা, তবে আমরা একটি বাণিজ্যিক ফিল্মই নির্মাণ করব। আমাদের বিষয়টি স্পষ্ট করে উপস্থাপন করতে হবে আর তাই আমরা মাধ্যম হিসেবে চলচ্চিত্রকে বেছে নিয়েছি। যদি প্রচলিত ফরম্যাটকে বেছে নেয়া হয় তাহলে বিষয়ের গভীরে পৌছা যায়।”
১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত ‘সড়ক’ পরিচালনা করেছিলেন পূজার বাবা মহেশ ভাট। এতে সঞ্জয় দত্ত কেন্দ্রীয় পুরুষ ভূমিকায় অভিনয় করেছিলেন। তার চরিত্রটি পূজা রূপায়িত এক যৌন পল্লিতে আটক তরুণীর প্রেমে পড়ে এবং তাকে উদ্ধার করে।
পূজা নির্মিত শেষ চলচ্চিত্র ‘ক্যাবারে’। রিচা চাধা এবং গুলশান দেবাইয়া অভিনীত ফিল্মটি ২০১৬ সালে মুক্তি পাবার কথা থাকলেও এখনও মুক্তির প্রতীক্ষায় আছে। তিনি জানান তার পার্টনার ভূষণ কুমার আর ওয়েভ সিনেমাস তার কর্মীদের সঠিক ও স্বচ্ছভাবে সম্মানী মিটিয়ে দিলেই ফিল্মটি মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ